বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উন্মুক্ত,চিত্রাঙ্কন,আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা পুরস্কার বিতরণ।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/০৮/২০২২, ২:৩৬ PM / ২১
বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উন্মুক্ত,চিত্রাঙ্কন,আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা পুরস্কার বিতরণ।

সাদা ক্যানভাসে শিশুদের আকাঁ বর্ণিল সব রংঙ্গের ছোয়ায় ফুটে উঠেছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনকের মুখচ্ছবি।বিভিন্ন স্কুল ও কলেজর ছাত্রছাত্রীদের লেখনীতে উঠে এসেছে তার জীবনের নানা দিক নিয়ে তাদের মনের অভিব্যাক্তি।শিশুদের আবৃত্তির ঝর্ণা ধারায় জমে উঠেছে বঙ্গবন্ধু মুক্তমঞ্ছের চত্তর।

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ এর মাস ব্যাপি কর্মসূচির অংশ হিসেবে, বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে উন্মুক্ত চিত্রাংকম,রচনা ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

১৩ই আগষ্ট শনিবার সকাল ১১ টায় জেলা সদরের বঙ্গবন্ধু মুক্তমঞ্ছে আয়োজিত উন্মুক্ত এই প্রতিযোগিতায় জেলা সদরের তিন’শ জন বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্রছাত্রী অংশগ্রহণ করে,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

ছবি আকছে খুদে প্রতিযোগী।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য,মোজাম্মেল হক বাহাদুর,ক্যাসা প্রু মারমা,চৌধুরী প্রকাশ বড়ুয়া,জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ,সাধারন সম্পাদক জনী সুশীল।
এছাড়া আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক সামশুল ইসলাম,কেলু মং মারমা,ওমর ফারুক বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ আহ্বায়ক টিপু দাশ।

প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন মোঃ আমিনুর রহমান প্রামানিক,সিনিয়র শিক্ষক বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়,হোসনেআরা শিরিন,সাংস্কৃতিক কর্মী,মেহেদী হাসান,প্রভাষক(বাংলা),বান্দরবান সরকারি কলেজ।

এছাড়াও অনুষ্ঠানে অংশগ্রহণ কারী জেলা সদরের বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্রছাত্রী অভিভাবক বৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ অনুষ্টানে অংশগ্রহণ করেন।

 

সাপ্তাহিক ছুটি দুদিন করা যায় কি না- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।