বঙ্গবন্ধু শেখ মুজিব ও ,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/০৯/২০২২, ১০:৩১ PM / ১৩
বঙ্গবন্ধু শেখ মুজিব ও ,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত।

বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিব ও ,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৮ই সেপ্টেম্বর রবিবার বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজী।

তিনি বলেন বর্তমানে জেলায় খেলাধুলার ব্যাপক প্রসার সম্ভব হয়েছে।তিনি খেলোয়াড়দের খেলাধুলায় জাতীয় পর্যায়ে ভালো ফলাফল বয়ে আনতে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

টুর্নামেন্টের ফাইনালের ছেলেদের পর্বে বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপর খেলায় মেয়েদের গ্রুপে রোয়াংছড়ি উপজেলার পাগলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নাইক্ষ্যংছড়ি উপজেলার আলী মিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি,নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাস।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সফিউল আলম।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা,শিক্ষক ও অভিভাবক বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

এলজিইডি অফিসের কার্য্য সহকারি,যখন ঠিকাদার।