বর্তমান সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার – বীর বাহাদুর উশৈসিং


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৪/১০/২০২৩, ৪:০১ PM / ১০০
বর্তমান সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার – বীর বাহাদুর উশৈসিং

মোঃ শহীদুল ইসলাম।

বর্তমান সরকারের মেয়াদকালের শেষ সময়ে এসেও পার্বত্য অঞ্চলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার পার্বত্য এলাকায় গৃহিত প্রকল্পগুলোর উদ্ধোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

তিনি বলেন বর্তমান সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার। রাস্তা ঘাট, স্কুল কলেজ, মসজিদ-মন্দির, ঘরে ঘরে বিদ্যুত, সেচ ড্রেন, ইউনিয়ন ভিত্তিক কমিটি ক্লিনিক নির্মাণসহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। তাই বাংলাদেশকে একটি উন্নয়নশীল ও আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান মন্ত্রী।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, এলজিইডি ও পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ১৯ কোটি টাকা ব্যয়ে ২০টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন এর শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বুধবার ৪ই অক্টোবর দুপুরে নাইক্ষ্যংছড়ি সদর ও সোনাইছড়ি ইউনিয়নে এসব কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উন্নয়ন মুলক কাজের উদ্বোধন শেষে সোনাইছড়ি বাজারের বটতলি মাঠে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ,জেলা পরিষদের সদস্য, মোজাম্মেল হক বাহাদুর,জেল প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, অরূপ রতন সিংহ,জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মোঃ জিয়াউর রহমান,নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা, রোমেন শর্মা,নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু শাহা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।