বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১২/১০/২০২৩, ৩:১০ PM / ১০৪
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন

মোঃ শহীদুল ইসলাম,জয়বাংলা নিউজ ডেস্ক। 

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা আর সু নেতৃত্বের কারনে বাংলাদশ এগিয়ে যাচ্ছে।
আর এই সরকারের আমলে সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রয়ছে। তিনি আরো বলেন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল দেশ পরিচালনার কারনে বাংলাদশ আজ স্মার্ট বাংলাদশের পথে এগিয় যাচ্ছে।এখন জেলার প্রতিটি ইউনিয়ন, পাড়া, মহল্লা গ্রামসহ পার্বত্য এলাকার আনাচে কানাচে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়ছে যার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন পরবর্তী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমনটা বলেন।

বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়ন প্রায় ১৭ কাটি ৮১ লক্ষ টাকা ব্যয় বিভিন উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।
বহস্পতিবার (১২ অক্টাবর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশসিং এমপি প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে কুহালং ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উনয়ন বোর্ডের বাস্তবায়নে ৮ কাটি ৪১ লক্ষ টাকা ব্যয় ৫টি কাজর ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৭টি কাজর উদ্বাধন করন পার্বত্য মন্ত্রী।
পরে মন্ত্রী পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ২ কোটি ৪০লক্ষ টাকা ব্যয়ে ৪টি কাজর ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩টি কাজর উদ্বাধন করেন।

এবং স্থানীয় সরকার প্রকশৌল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ৭কোটি টাকা ব্যয় ১টি কাজর উদ্বাধন করেন।

উদ্বোধন পরবর্তী স্থানীয় বাসিন্দাদের সাথ এক আলাচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান, সু প্রদীপ চাকমা,অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহ আলম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার অরুপ রতন সিংহ, পার্বত্য জলা পরিষদর সদস্য ক্যসাপ্রু মারমা,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউল ইসলাম মজুমদার, পার্বত্য জেলা পরিষদর নির্বাহী প্রকশলী মো.জিয়াউর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী ললিন চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বাদরবান ইউনিটর নির্বাহী প্রকৌশলী আবু বিন মাহাম্মদ ইয়াছির আরাফাত, কুহালং ইউনিয়ন পরিষদর চয়ারম্যান মংপু মারমা সহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজর প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।