বান্দরবানের এক ইউপি সদস্যকে অপহরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৮/০৫/২০২২, ১২:৫২ AM / ১৬
বান্দরবানের এক ইউপি সদস্যকে  অপহরণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবানে চাইউগ্যা মারমা নামে এক ইউনিয়ন পরিষদের সদস্যকে অপহরণের ঘটনা ঘটেছে,

রাঙ্গামাটি রাজস্থলী নাইঙ্গাপাড়া রাস্তার মুখ থেকে অস্ত্রের মুখে বান্দরবানের এক ইউপি সদস্যকে অপহরণ করেছে অস্ত্রধারীরা।শনিবার(৭ মে) বিকালে এ অপহরণের ঘটনা ঘটে।

অপহৃতের নাম চাইউগ্যা মারমা বলে জানা গেছে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য চাইউগ্যা মারমাকে রাজস্থলী-বাঙালহালি প্রধান সড়কের নাইঙ্গাপাড়া রাস্তার মুখ এলাকায় গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে অস্ত্রধারীরা। তার বাড়ি কুহালং ইউনিয়নের চেমিডলু পাড়া এলাকায়।

অপহরণের সাথে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন সশস্ত্র শাখার ক্যাডাররা জড়িত বলে জানা গেছে।

এদিকে, অপহরণের খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশ অপহৃতকে উদ্ধারে মাঠে নেমেছে। সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালানো হচ্ছে।

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা বলেন, “আমার ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য একজন মেম্বারকে ধরে নিয়ে গেছে সশস্ত্র গ্রুপ। তিনি রাঙামাটির রাজস্থলীতে কাজ শেষে বান্দরবান ফেরার পথে নাইঙ্গাপাড়া থেকে চলন্ত গাড়ি থামিয়ে তাকে নিয়ে গেছে অস্ত্রধারীরা। এলাকাবাসী এবং পরিবারের লোকজন বিষয়টি আমাকে জানিয়েছেন। তারা কান্নাকাটি করছেন অপহরণের খবরে। বিষয়টি আইনশৃংখলা বাহিনীকেও জানানো হয়েছে।”

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, অপহৃত ব্যক্তি বান্দরবান জেলার কুহালং ইউনিয়নের একজন ইউপি সদস্য। তবে ঘটনাস্থল নাইঙ্গাপাড়া রাঙামাটির রাজস্থলী উপজেলায় পড়েছে। তারপরও আইনগতভাবে বিভিন্ন জায়গায় যোগাযোগ করা হচ্ছে।