বান্দরবানের সেনা জোন কর্তৃক সন্ত্রাসী আস্তানায় হামলা বিপুল পরিমাণ গোলাবারুদ ও অস্ত্র উদ্ধার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/০৪/২০২১, ৩:৩৬ PM / ১১
বান্দরবানের সেনা জোন কর্তৃক সন্ত্রাসী আস্তানায় হামলা বিপুল পরিমাণ গোলাবারুদ ও অস্ত্র উদ্ধার

মোঃ শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবানের সেনা জোন কর্তৃক সন্ত্রাসী আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গোলাবারুদ ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আজ ২৮ এপ্রিল ভোর ৫:৩০ ঘটিকায় বান্দরবানের নোয়াপাতং এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান জোন কমান্ডারের নেতৃত্বে পাহাড়ি দুর্গম এলাকায় জনসংহতি সমিতি বাহিনীর সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে সেনাবাহিনীর উপস্থিতি বুঝতে পারায় সন্ত্রাসীরা আস্তানা ত্যাগ করে জঙ্গলে পালিয়ে যায়  । এই সময় সেনা সদস্যদের সাথে সন্ত্রাসী বাহিনীর গুলি বিনিময় হয়।

পরবর্তীতে আস্তানা তল্লাশি করে ম্যাগাজিন ভর্তি একটি ৯ মিলিমিটার পিস্তল,  এ কে ৪৭ এর ম্যাগাজিন,  একাধিক এ্যামোনিশন বাউন্ডুলিয়ার, ধারালো দেশীয় অস্ত্র, কমান্ডো সরঞ্জাম, বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকি টকি, সোলার চার্জার, ১৩  টি মোবাইল ফোন, ডাইরি, টাকা, জেএসএস পোশাক, জুতা, মাদকদ্রব্য, চাঁদা আদায়ের নথিপত্র, জাতীয় পরিচয় পত্র সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে এই সংগঠনটি বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে পার্বত্য অঞ্চলে আধিপত্য বিস্তার করে আসছে। তাই পার্বত্য অঞ্চলের সকল মানুষের নিরাপত্তার স্বার্থে বাংলাদেশ সেনাবাহিনী নিজেদের জীবন ঝুঁকির মুখে রেখে শান্তি-শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে । ভবিষ্যতেও তাদের এই রকম অভিযান অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।