১৭ ই আগষ্ট-বান্দরবানে আওয়ামী যুবলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৭/০৮/২০২২, ১১:৪০ PM / ১১
১৭ ই আগষ্ট-বান্দরবানে আওয়ামী যুবলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

আজ ১৭ই আগস্ট সারা দেশের মতো বান্দরবান জেলা ও উপজেলাতে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও এর অংঙ্গসংগঠন।

বান্দরবানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ব্যানারে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে দলটি।১৭ আগষ্ট বুধ বার বিকেল ৪ টায় জেলা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হতে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং এর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আব্দুর রহিম চৌধুরী,সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া,যুবলীগ কেন্দ্রীয় সদস্য,আজাদ আবুল কালাম,পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ,সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম,যুগ্ম আহ্বায়ক,ওমর ফারুক,সেচ্ছাসেবকলীগ সভাপতি সাদেক হোসেন চৌধুরী সহ জেলা আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন ২০০৫ সালের ১৭ আগস্ট সারা বাংলাদেশে একযোগে সিরিজ বোমা হামলা চালিয়ে জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে দেশকে অকার্যকর করার ষড়যন্ত্র করেছে একটি বিশেষ মহল।২০০৪ সালে জামায়াত বিএনপি জোট সরকারের জঙ্গিবাদ, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ীমীলীগ জাতির জনক কন্যার নেতৃত্বে যখন এসবের প্রতিবাদে রাজ পথে নেমেছিল, তখন ২১ আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামীলীগের এক জনসভায় গ্রেনেড হামলা চালায়।

ওই হামলায় অল্পের জন্য জাতির জনক কণ্যা শেখ হাসিনা বেঁচে গেলেও ২৪ নেতা কর্মি প্রাণ হারায়। পঙ্গু হয়ে অনেকে এখনো বেঁচে আছেন।বক্তারা আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এসে পরপর তিনবার রাষ্ট্র পরিচালনা করে দেশকে উন্নত সমৃদ্ধ করে জাতির ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

 

 

রাত ৮ টার পর জেলা প্রশাসনের মোবাইল কোর্ট জরিমানা আদায়।