বান্দরবানে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাল বিতরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/০৬/২০২৪, ৮:০৯ PM / ১৮
বান্দরবানে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাল বিতরণ

নিউজ ডেস্ক।

 

শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুদ্দেশ এই স্লোগানে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বান্দরবান জেলাের ৭ টি উপজেলা ও দুইটি পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার মানবিক সহায়তা হিসেবে অসহায়দের মাঝে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ চাল প্রদান কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় শনিবার (১৫ জুন) সকালে বান্দরবান সদর উপজেলায় এবং পৌরসভার ৯ টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান কার্যক্রম পরিচালনা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার ৯ টি ওয়ার্ডে  ৪ হাজার ৬ শত  ২১ জন সুবিধাভোগীর মাঝে ভিজিএফ চাল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন  প্রধানমন্ত্রী বলেছেন ধর্ম যার যার উৎসব সবার,তিনি প্রতিবছর ধর্মীয় উৎসব গুলোতে মানবিক সহায়তা প্রদান করে থাকেন তাই আমাদের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা।

মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা, পৌরসভার মেয়র মোঃ শামসুল ইসলাম সহ বান্দরবান পৌরসভার ৯ টি ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ।