বান্দরবানে ছাত্রলীগের সদর উপজেলা সম্মেলন।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/০৭/২০২২, ৬:১১ PM / ১০
বান্দরবানে ছাত্রলীগের সদর উপজেলা সম্মেলন।

“শিক্ষা শান্তি প্রগতি” এই শ্লোগানকে বুকে ধারন করে ছাত্রলীগের পথ চলা।

পার্বত্য বান্দরবানে তৃনমূল রাজনৈতিক প্রেক্ষাপট বিবেচনায় আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে,উপজেলা পর্যায়ে রাজনৈতিক ভাবে নিজেদের অবস্থানকে আরো সুসংহত করার লক্ষ্যে,তৃনমূল ছাত্রনেতা কর্মীদের মাঝে গতিশীলতা আনায়নে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান সদর উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বক্তব্য রাখছেন প্রধান অতিথি ক্যা শৈ হ্লা।

২৮শে জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলার অরুণ সারকি টাউন হলে বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক সম্মেলন ২০২২ এর উদ্বোধক হিসেবে দায়িত্ব পালন করেন,বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যা শৈ হ্লা,সভাপতি জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি রাকিব হোসেন,উসিংহাই রবিন বাহাদুর,উপ-ধর্ম বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

উসিংহাই রবিন বাহাদুর,উপ-ধর্ম বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,যুগ্ম সাধারণ সম্পাদক,জেলা আওয়ামীলীগ।আরো উপস্থিত ছিলেন ক্যা সা প্রু মারমা,পাই হ্লা,অং,ইয়াকুব চৌধুরী,তৌহিদুর রহমান রাশেদ,সুজন চৌধুরী,জনি সুশীল,সধারণ সম্পাদক,বান্দরবান জেলা ছাত্রলীগ।প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যা শৈ হ্লা বলেন ছাত্রলীগের ইতিহাস গৌরবের ইতিহাস।

সারা বাংলাদেশে একমাত্র বান্দরবানেই ছাত্রলীগের শৃঙ্খলা গর্ভ করার মত।অনুষ্ঠানে বক্তারা ছাত্রলীগের অতিতের সাফল্য এবং বর্তমানে করনিয় সম্পর্কে দিকনির্দেশনা মূলক বক্তব্য উপস্থাপন করেন।

এই সম্মেলনের মাধ্যমে বর্তমান সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি চিংসাই মারমা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম এর পদ বিলুপ্ত ঘোষনা করা হলো।নতুন কমিটি গঠনে আগামী ৩০ শে জুলাই বিকেল ৫ টার মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারি বরাবর ফরম জমা দিতে হবে এবং এর পরের দিন ৩১শে জুলাই সদর উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম ঘোষণা করা হবে।

 

আরো পড়ুন –পাহাড়ে মাল্টা চাষে নতুন সম্ভাবনা -দেশের চাহিদা পূরন করে বিদেশে রপ্তানি করা সম্ভব বল্লেন সংশ্লিষ্টরা।