বান্দরবানে ট্রাক উল্টে তিন জনের মৃত্যু


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১২/০৭/২০২১, ১২:২০ AM / ১৫
বান্দরবানে ট্রাক উল্টে তিন জনের মৃত্যু

মোঃ শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবানে বালু বোঝায় ট্রাক উল্টে ৩ জনের মৃত্যু হয়েছে। রবিবার (১১ জুলাই) দুপুরে জেলার লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি নামকস্থানে ট্রাক, মাহিন্দ্র টেস্কি ও এক মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এ ঘটনা ঘটে।

এসময় ট্রাক উল্টে ঘটনাস্থলে ২জন নিহত হয়। পরে আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়। তবে এখনো হতাহতদের নাম ও ঠিকানা এখনো জানা যায়নি।

প্রত্যেক্ষদর্শী ও পুলিশ জানায়, বান্দরবানের লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি নামকস্থানে দুপুর ১টায় ট্রাক, মাহিন্দ্র টেক্সি ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ট্রাক উল্টে গিয়ে ২ জনের মৃত্যু হয়।

পরে খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় লামার ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা দ্রুত আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে লামা পৌরসভার মেয়র মো.জহিরুল ইসলাম,লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:মোস্তফা জামালসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

বান্দরবানের লামা থানার (ওসি) মো: মিজানুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৩জন। উদ্ধার কাজ চলতেছে, উদ্ধার কাজ সমাপ্ত হলে এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।