বান্দরবানে নাশকতা মামলায় ৭ বিএনপির নেতা-কর্মী গ্রেপ্তার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩১/১০/২০২৩, ১২:১৮ PM / ২৮
বান্দরবানে নাশকতা মামলায় ৭ বিএনপির নেতা-কর্মী গ্রেপ্তার

মোঃ শহীদুল ইসলাম,জয়বাংলা নিউজ ডেস্ক। 

বান্দরবানে সরকার বিরোধী ও নাশকতামূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বান্দরবান জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ৭ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ৩০ অক্টোবর এবং মঙ্গলবার ৩১শে অক্টোবর বান্দরবান সদরের বিভিন্ন এলাকা থেকে অভিযান পরিচালনা করে সদর থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।
আটককৃতরা হলেন,বান্দরবান পৌরসভা কাশেম পাড়া এলাকার মৃত জাফর আহম্মদের ছেলে মো.আনোয়ার হোসেন (৩৪), মোহাম্মদপুর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. লিটন(৩৭), বালাঘাটা মৃত আলতাব মিয়ার ছেলে আলী মিয়া(৩৯), বনরুপা পাড়া সাইর আহম্মদের ছেলে বাহাদুর আলম(৪৫), লাঙ্গীপাড়া মো. সফির ছেলে আবুছালে(৪৬), মোহাম্মদপুর বনানী স-মিল এলাকার ছেরাজুল হক মিজি’র ছেলে মো. আলমগীর হোসেন(৩৫),তালুকদার পাড়া এলাকার আবদুস সালামের পুত্র বাদশা মিঞা।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল সত্যতা নিশ্চিত করে জানান, সরকার বিরোধী ও নাশকতামূলক মুলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বিশেষ ক্ষমতা আইন ও বিষ্ফোরক দ্রব্য আইনে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে জেলা সদরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয় । আইনগত ব্যবস্থা গ্রহন শেষে আদালতে প্রেরণ করা হবে বলে জানান এই কর্মকর্তা।