বান্দরবানে পর্যটন কেন্দ্রে ৩০০ ফিট গভীরে মিল্ল পর্যটকের লাশ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৭/০৮/২০২৩, ৭:৩৬ PM / ১০৭
বান্দরবানে পর্যটন কেন্দ্রে ৩০০ ফিট গভীরে মিল্ল পর্যটকের লাশ

দদাতা। 

বান্দরবানে ঘুরতে এসে নীলাচল পর্যটন কেন্দ্রের একটি ভিউ পয়েন্ট থেকে লাফ দিয়ে মোঃ মারুফ হোসাইন নামে একজন পর্যটক আত্নহত্যা করার ঘটনা ঘটেছে।

রবিবার ২৭শে আগস্ট আনুমানিক সকাল ৯ টার দিকে বান্দরবান জেলা প্রশাসনের তত্ত্বাবধানে পরিচালিত নীলাচল পর্যটন কেন্দ্রের একটি ভিউ পয়েন্ট থেক লাফ দিয়ে মোঃ মারুফ হোসাইন(২৫),পিতাঃ অজ্ঞাত,সাং-গাজীপুর নামের একজন পর্যটক আত্নহত্যা করেছে বলে জানা যায়।

পরবর্তীতে বিকেল ৪.৩০ এর দিকে ফায়ার সার্ভিসের সহযোগিতা ব্যক্তির লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়।

নীলাচল পর্যটন কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত ব‍্যাক্তির কাছ হতে জানা যায়, নিহত ব্যক্তি গত ২৬ আগস্ট বিকেল ৫ টায় নীলাচল পর্যটন কেন্দ্রের নীলাম্বুরী কটেজে আসেন এবং রাত্রিযাপন করেন।
মৃত্যুর পূর্বে সে বিষপান করেছিলো বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়।

ব্যক্তির একা থাকায় তার আত্মহত্যার সঠিক কারন নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যুর পূর্বে ব্যক্তি তার অবস্থানরত রুমে একটি চিঠি লিখে রেখে যায়। যাতে লিখা ছিলো আমার মৃত্যুর পর লাশটি বাড়িতে না পাঠিয়ে এখানেই যেনো দাফন করা হয়।

আত্মহত্যার বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শহীদুল ইসলাম জানান থানায় একটি অপমৃত্যু মামলার পক্রিয়াধীন আছে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।