বান্দরবানে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২১/০৩/২০২১, ৭:২৯ PM / ১০
বান্দরবানে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ

‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে বান্দরবানে পুলিশের পক্ষ থেকে সাধারণ জনগণের মধ্যে আবারোও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

রোববার (২১ মার্চ) সকালে বান্দরবান পুলিশের আয়োজনে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার।

বান্দরবান নতুন করে ২ জনে করোনা পজেটিভ পাওয়া নড়চড় খেয়েছে সর্বসাধারণ জনগন। তবে সেই প্রকোপ থেকে রক্ষায় পেতে “মাস্ক পরার অভ্যাস, করোনা-মুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে” বান্দরবান পুলিশের উদ্যোগে কোভিড-১৯ দ্বিতীয় ধাপে মোকাবেলায় মাস্ক বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ রবিবার ট্রাফিক মোড় সংলগ্ন ১নং গলি সামনে মাস্ক বিতরণ-কালে পুলিশ সুপার জেরিন আক্তার বলেন, বাংলাদেশ আবার পুণরায় করোনা প্রকোপ বেড়েছে।গত ২৪ ঘণ্টায় ২৬ জনে মৃত্যু হয়েছে। আজ বান্দরবানে নতুন করে করোনা ২ জন আক্রান্ত হয়েছে যা সর্বমোট আক্রান্ত ৯০৭ জন। তবুও জনগনে কোন সচেতনতা নাই।

তিনি জনগনকে বলেন, মাস্ক পড়ার বাধ্যতামূলক, কোভিড-১৯ থেকে বাচতে হলে মাস্ক পরাসহ হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা অবশ্যক। তবে দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে, যেখানে সেখানে সমাগম করা যাবেনা, সামাজিক দূরত্ব মেনে চলাফেরা করতে হবে। সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে জনগণকে মাস্ক বিতরণ করেন।

এছাড়া আরো উপস্তিত ছিলেন, বান্দরবান পুলিশ সুপার জেরিন আক্তার , বান্দরবান পৌর মেয়র মোঃ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, সদর উপজেলা চেয়ারম্যান এ,কে এম ,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরীসহ , সর্বসাধারণ ও ব্যক্তিবর্গ প্রমুখ।