বান্দরবানে পৌর নির্বাচনে ৫ মেয়র ও ৪৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/০১/২০২১, ২:০৩ PM / ১৪
বান্দরবানে পৌর নির্বাচনে ৫ মেয়র ও ৪৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বান্দরবান প্রতিনিধি :
চতুর্থ ধাপের বান্দরবান পৌরসভা নির্বাচনে অংশ নিতে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ১৪ ফের্রুয়ারী চতুর্থ ধাপে বান্দরবান পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হবে। রবিবার সকালে জেলা নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবী মনোনয়নপত্র জমা দেন।

বিকালে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মোহাম্ম জাবেদ রেজা মনোনয়নপত্র জমা দেন। এছাড়াও আওয়ামীলীগ ও বিএনপি এবং স্বতন্ত্র প্রার্থীরাসহ বিভিন্ন কাউন্সিলর প্রার্থীরা একে একে তাদের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করেন।

এদিকে জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম বলেন,আগামী ১৪ ফের্রুয়ারী চতুর্থ ধাপে বান্দরবান পৌর সভার নির্বাচন অনুষ্টিত হবে।রবিবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। আগামী ১৯ জানুয়ারী যাছাই বাছাই ও ২৬ জানুয়ারী প্রত্যাহারের শেষ দিন এবং ২৭ জানুয়ারী প্রতীক বরাদ্ধের মাধ্যমে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করবে।

উল্লেখ্য যে, আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইবিএমের মাধ্যমে বান্দরবান পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে এবং ৯টি ওয়ার্ডে ২৯ হাজার ৭শত ২৯জন রয়েছে এবং ভোটের মাধ্যমে নতুন করে পৌর পিতা নির্বাচিত করবেন ভোটররা ।