বান্দরবানে ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ টুর্নামেন্ট উপলক্ষে প্রেস ব্রিফিং


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৬/০৫/২০২৩, ১২:০০ AM / ৬৬
বান্দরবানে ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ টুর্নামেন্ট উপলক্ষে প্রেস ব্রিফিং

নিজস্ব সংবাদদাতা।

রাত পোহালে শুরু হতে যাচ্ছে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ টুর্নামেন্ট।টুর্নামেন্ট এর সার্বিক বিষয়ে  তুলে ধরতে প্রেস ব্রিফিং করেছে টুর্নামেন্ট পরিচালনা কমিটি।

বৃহস্পতিবার (২৫মে) সন্ধ্যায় জেলা সদরের চড়ুই ভাতি রেষ্টুরেন্টে ফুটবল খেলোয়াড় সমিতির উদ্যোগে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত  ছিলেন বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি আহ্বায়ক মো. রফিকুল ইসলাম, সহ অর্থ সম্পাদক ক্যচিং অং মারমা, তথ্য ও প্রচার উপ-কমিটির আহবায়ক লুৎফুর রহমান (উজ্জ্বল), সদস্য উজ্জ্বল তংচগ্যা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এ সময় টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ হতে জানানো হয় শুক্রবার (২৬ মে) ঐতিহ্যবাহী রাজার মাঠে খেলোয়াড় সমিতি গোল্ডকাপ টুর্নামেন্ট উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে   উপস্থিত থাকার কথা রয়েছে  জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ও পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম সহ অনান্য কর্মকর্তা থাকার কথা রয়েছে।

এবারের  ফূটবল টুর্নামেন্টের নক আউট পদ্ধতিতে স্থানীয় ৬টি টিমসহ সর্বমোট ৮টি টিম অংশগ্রহন করছে।

উদ্বোধনী খেলায় লোহাগাড়া যুব ফুটবল একাদশ মুখোমুখি হতে যাচ্ছে চকরিয়া ফুটবল একাদশ এর সাথে, খেলায় সর্বোচ্চ সময় ধরা হয়েছে ৯০মিনিট।

টুর্নামেন্টের  চ্যাম্পিয়ন দলের জন্য থাকচে ৫০ হাজার টাকা, রানার্স আপ ৩০ হাজার টাকাসহ ম্যান অফ ম্যাচ ও আরো রয়েছে র‍্যাফেল ড্র ও আকর্ষণীয় পুরষ্কার।

বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি আহ্বায়ক মো. রফিকুল আলম বলেন, টুর্নামেন্ট সফল করতে ইতিমধ্যে মাঠের লে-আউটসহ মাঠ প্রস্তুত রয়েছে। আগামীতে আরো বড় ধরনের আয়োজন করার পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।