বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিলো রেড ক্রিসেন্ট সোসাইটি


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২০/০৯/২০২৩, ৮:৫৭ PM / ২৪
বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিলো রেড ক্রিসেন্ট সোসাইটি

জয়বাংলা নিউজ ডেস্ক। 

 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবানে সাম্প্রতিক বন্যা ও পাহাড়ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে।

২০শে সেপ্টেম্বর সকালে জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বান্দরবান ইউনিট এর আয়োজনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,বান্দরবান ইউনিট এর ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, এর সভাপতিত্বে,বান্দরবান ইউনিটের সেক্রেটারি  অমল কান্তি দাশ, এর সঞ্চালনায় সাম্প্রতিক বন্যা ও পাহাড়ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোঃ সামসুল ইসলাম, স্থানীয় সরকার উপ-পরিচালক, এস এম মমনজুরুল হক, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক, ডা: অংচালু,অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ শাহ আলম,জেলা পরিষদের সদস্য,লক্ষ্মীপদ দাস, জেলা পরিষদের সদস্য, মোজাম্মেল হক বাহাদুর।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ,এবারের বন্যায় বান্দরবানের অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন, কিছুদিন আগেই বান্দরবান সদর,লামা ও আলীকদমে রেড ক্রিসেন্টের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
এছাড়া আজ বান্দরবান সদর এলাকায় ৫৮৫ ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে। এই অর্থ সহায়তা কিছুটা হলেও ক্ষতিগ্রস্তদের অসুবিধা লাঘবে সহায়ক হবে।