বান্দরবানে বিশ্ব সাদা ছড়ি দিবস উপলক্ষে র‍্যালী আলোচনা সভা অনুষ্ঠিত 


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/১০/২০২৩, ৭:২৮ PM / ৫১
বান্দরবানে বিশ্ব সাদা ছড়ি দিবস উপলক্ষে র‍্যালী আলোচনা সভা অনুষ্ঠিত 

নিজস্ব সংবাদদাতা। 

প্রতিবন্ধীদের অবহেলার চোখে নয় অন্তরের চোখ দিয়ে দেখতে হবে বলে জানিয়েছেন অতিথিরা।

আজ ১৫ অক্টোবর রবিবার সকালে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে বান্দরবান জেলা পরিষদ ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পরিষদের বিভিন্ন চত্বর প্রদক্ষিণ করে কনফারেন্স রুম প্রাঙ্গনে এসে শেষ হয়।

বান্দরবান সমাজসেবার কার্যালয়ের উপ-পরিচালক মিলটন মুহুরীর সভাপতিত্বে জেলা পরিষদের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ পরিচালক দীপক কুমার সাহা, সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আমজাদ হোসেন, ডেপুটি সিভিল সার্জন এম এম নয়ন সালাউদ্দিন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে ।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। বর্তমান সরকার তাদেরকে দক্ষ করে গড়ে তোলার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করেছে। অনেক প্রতিবন্ধী আছে যারা সমাজের ভালো পর্যায়ে গেছে। তাই অবহেলার চোখ দিয়ে না দেখে অন্তরে চোখ দিয়ে দেখে তাদের পাশে থাকার আহ্বান জানান।