বান্দরবানে মা মেয়ে হত্যাকাণ্ডের ঘটনায় আরো দুইজন গ্রেপ্তার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩১/০৫/২০২১, ১:৫৬ AM / ১৬
বান্দরবানে মা মেয়ে হত্যাকাণ্ডের ঘটনায় আরো দুইজন গ্রেপ্তার

মোঃ শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবানের লামায় মা-মেয়ে হত্যাকান্ডের ঘটনায় নিহত মাজেদা বেগমের ২ দেবরকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২৯ মে) তাদেরকে গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেয় পুলিশ।

আটকৃতরা হলেন নিহতের স্বামীর আপন দুই ভাই আব্দুল খালেক ও শাহ আলম।

পুলিশ জানায়, মা-মেয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের দুই দেবরকে জিজ্ঞাসাবাদ শেষে তাদের অনেক কথায় খুনের ঘটনার সাথে মিল পাওয়ায় তাদেরকে গ্রেফতার করে শনিবার সকালে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ আসামীদের রিমান্ড চাইলে আদালত ০৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে এই ঘটনায় চম্পাতলী এলাকার উত্তম কুমার বড়–য়া নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

এ নিয়ে ট্রিপল মার্ডার ঘটনায় সন্দেহভাজন ৩জনকে আটক করে পুলিশ। তবে এখনো কি কারণে বা কারা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আক্তার বলেন- মা-মেয়ে হত্যার ঘটনায় আরও ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মোট ৩ জনকে গ্রেফতার করেছি। আশা করি খুবই শ্রীঘই আমরা খুনের ঘটনার উৎঘাটন করতে পারবো।

উল্লেখ্য, গত শুক্রবার (২১ মে) সন্ধ্যায় লামা পৌরসভার ১নং ওয়ার্ডের চম্পাতলী এলাকার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের ঘর থেকে মাসহ দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০) বড় মেয়ে রাফি (১৩) ও ছোট মেয়ে নুরি (১০ মাস)। সেই ঘটনায় সন্দেহভাজন জিজ্ঞাসাবাদে নেয়া নিহতের দেবর, বোনসহ ৬ জনকে জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

পরে গত ২৬ মে চম্পাতলী এলাকার উত্তম বড়ুয়া নামে একজনকে আটক করে। তার দুইদিন পরেই নিহতের দুই দেবরকে আটক করে পুলিশ। এ নিয়ে মোট লামার ট্রিপল মার্ডার ঘটনায় ৩জনকে আটক করা হয়।