বান্দরবানে শহীদ শেখ কামাল কাবাডি টুর্নামেন্টের ফাইনাল।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৭/০৮/২০২২, ৮:০৫ PM / ১৩
বান্দরবানে শহীদ শেখ কামাল কাবাডি টুর্নামেন্টের ফাইনাল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তি যোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে কাবাডি টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

খেলায় বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ৫৯-৫০ পয়েন্টে বালাঘাটা বিলকিস বেগম উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

৭ই আগস্ট রবিবার বিকেলে জেলার রাজার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী,অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি,স্থানীয় সরকার,উপ-পরিচালক,লুৎফুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার,রেজা সরওয়ার,পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর।

এছাড়াও সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের উর্ধতন কর্মকর্তা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বলেন শহীদ শেখ কামালের আদর্শ বর্তমান যুবসমাজের জন্য অনুকরণীয়।

 

 

জেলা আওয়ামীলীগ এর শোকবার্তা।