বান্দরবানে সহকারী শিক্ষক ও ৪র্থ শ্রেনী কর্মচারী নিয়োগপত্র হস্তান্তর


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/১১/২০২৩, ১২:১৬ AM / ৩৭
বান্দরবানে সহকারী শিক্ষক ও ৪র্থ শ্রেনী কর্মচারী নিয়োগপত্র হস্তান্তর

বান্দরবানে প্রাথমিক শিক্ষা বিভাগের সহকারী শিক্ষক ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ এবং পরিবার পরিকল্পনা বিভাগের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ ২০২৩ এ চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রর্থীদের নিয়োগপত্র হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৭শে নভেম্বর সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অডিটোরিয়াম রুমে জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদে ন্যাস্ত প্রাথমিক শিক্ষা বিভাগের সহকারী শিক্ষক ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ এবং পরিবার পরিকল্পনা বিভাগের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ ২০২৩ এ চূড়ান্তভবে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগপত্র হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যা শৈ হ্লা।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য, কাঞ্চন জয় তঞ্চঙ্গা, সিং ইয়ং ম্রো, সত্যহা পাণজি ত্রিপুরা, মুখ্য নির্বাহী কর্মকর্তা, মুহাম্মদ মাসুম বিল্লাহ, প্রাথমিক শিক্ষা অফিসার,আব্দুল মান্নান, সহ সরকারি দপ্তরের কর্মকর্তা এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও পরিবার পরিকল্পনা অধিদপ্তর সদ্য নিয়োগপ্রাপ্ত গণ।

প্রধান অতিথি তার বক্তব্যে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের অভিনন্দন জানান এবং তাদের প্রতি উনার দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন পরে উত্তীর্ণ সকল শিক্ষক কর্চারীর মাঝে নিয়োগপত্র হস্তান্তর করেন।