বান্দরবানে সার্জনের কাছে জীবানুমুক্ত এলকোহল প্যাড হস্তান্তর


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৪/০৩/২০২১, ১২:৩০ PM / ১৯
বান্দরবানে সার্জনের কাছে জীবানুমুক্ত এলকোহল প্যাড হস্তান্তর

বান্দরবানে কোভিড-১৯ টিকা গ্রহনকারীদের হাত জীবানুমুক্ত করার জন্য সিভিল সার্জনের কাছে এলকোহল প্যাড প্রদান করেছেন রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

গত রবিবার সকালে পার্বত্যমন্ত্রীর বান্দরবানস্থ বাসভবনে এলকোহল প্যাড সিভিল সার্জন ডা. অংসুইপ্রূ মারমার কাছে প্রদান করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নয়ন কান্তি দাশ, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, সেক্রেটারি অমল কান্তি দাশ, ইউনিট লেভেল অফিসার মোশারেফ হোসাইনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, করোনার এই মহামারি আর লকডাউনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট সাধারণ জনগণের পাশে গিয়ে বিভিন্নভাবে সহায়তা করেছে এবং বর্তমানে বিভিন্নভাবে সাধারণ জনগণকে সেবা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ জানান, রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় কার্যালয় থেকে এই এলকোহল প্যাড বান্দরবানবাসীর জন্য পাঠানো হয়েছে এবং ৬৫ হাজার পিচ এলকোহল প্যাড বান্দরবানের সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়েছে যার মাধ্যমে এখন থেকে যারা করোনার টিকা গ্রহণ করবে তার আগে টিকা নেওয়ার স্থানটি যথাযথভাবে জীবানুমুক্ত করা সম্ভব হবে।