বান্দরবানে স্বাস্থ্য বিভাগের ৩য় ও ৪র্থ শ্রেণীর চুড়ান্ত উত্তীর্ণদের নিয়োগ পত্র হস্তান্তর,অনুদানের চেক বিতরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১১/১০/২০২৩, ৮:৫৯ PM / ৭৮
বান্দরবানে স্বাস্থ্য বিভাগের ৩য় ও ৪র্থ শ্রেণীর চুড়ান্ত উত্তীর্ণদের  নিয়োগ পত্র হস্তান্তর,অনুদানের চেক বিতরণ

মোঃ শহীদুল ইসলাম,জয়বাংলা নিউজ ডেস্ক। 

মেধার ভিত্তিতে যারা নির্বাচিত হয়েছেন তাদেরকেই অগ্রাধিকার দেয়া হয়েছে,নিয়োগের ক্ষেত্রে কোন অনিয়ম ধরা পড়লে সংশ্লিষ্টদের কোন ছাড় দেয়া হবে না,যারা জেলা পরিষদের নিয়োগ সংক্রান্ত বিষয়ে গুজব বা মিথ্যে তথ্য দিয়ে জনমনে সন্দেহ সৃষ্টি করছে তাদের বিরুদ্ধেও জেলা পরিষদের উচিত আইনী ব্যবস্থা গ্রহণ করা।

বর্তমান সরকার চাকরীর ক্ষেত্রে মেধাবীদের অগ্রাধিকার দিচ্ছে,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষিত মেধাবীরাই ভূমিকা রাখবে,দেশের উন্নয়নে অবদান রাখবে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদে ন্যাস্ত স্বাস্থ্য বিভাগের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ পরিক্ষা ২০২৩ এ চুড়ান্ত ভাবে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগপত্র হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় সভাপতির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন কর্মচারী নিয়োগ পরিক্ষায় কোন রকম স্বজনপ্রীতি হয়নি,দুর্নীতি হয়নি,কোন বৈষম্য হয়নি।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদে ন্যাস্ত স্বাস্থ্য বিভাগের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ পরিক্ষা ২০২৩ এ চুড়ান্ত ভাবে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগপত্র হস্তান্তর এবং দূর্গা পূজার চেক ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১১ই অক্টোবর বিকেলে বান্দরবান পার্বত্য জেলাপরিষদের কনফারেন্সে রুমে জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা, মোহাম্মদ মাসুম বিল্লাহ,সিভিল সার্জান, ডাঃ মোহাম্মদ মাহাবুবুর রহমান,সহকারী পুলিশ সুপার,আমজাদ হোসেন,জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা, আব্দুল্লাহ আল মামুন,সিনিয়র সহকারী কমিশনার মিজানুর রহমান,জেলা পরিষদের সদস্য, লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর সহ জেলা পরিষদের অন্যান্য সদস্য বৃন্দ ও ন্যস্ত বিভাগের কর্মকর্তা- কর্মচারী সহ নিয়োগ প্রাপ্ত উত্তীর্ণ প্রার্থী এবং অনুদান গ্রহিতারা।

এসময় চূড়ান্তভাবে উত্তীর্ণ ৪৩ জন প্রার্থীকে নিয়োগ পত্র তুলে দেন পার্বত্য মন্ত্রী। উল্লেখ্য যে ৪৩ জন নিয়োগ প্রাপ্তদের মাঝে ২২ জন বাঙালি এবং ২১ জন উপজাতি রয়েছে।

এসময় মন্ত্রী বান্দরবান জেলা পরিষদ কর্তৃক সাম্প্রতিক বন্যায় ক্ষতিগস্ত ৮০ আশি জনের মাঝে ২,০০০ টাকা করে (এক লক্ষ ষাট হাজার টাকা) নগদ অর্থ প্রদান করেন।

সমাজসেবা অধিদপ্তর কতৃর্ক ২০২২-২৩ শিক্ষাবর্ষের গরীব,অসহায়,দুঃস্থ ও মেধাবী ৯০ জন শিক্ষার্থীর মাঝে ২,০০০ টাকা করে এককালীন অনুদানের চেক বিতরন করেন।

এবং বান্দরবান জেলা পরিষদ কতৃর্ক দূর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবান জেলাধীন বিভিন্ন উপজেলার ৩১ টি পূজামণ্ডপে দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধির হাতে মোট ৪,১৬,০০০ টাকার চেক বিতরন করেন।