বান্দরবানে হোটেলে অবস্থানরত বহিরাগতদের সরিয়ে দেওয়ার দাবি বিএনপি মেয়র প্রার্থীর


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/০২/২০২১, ৪:২১ PM / ১৩
বান্দরবানে হোটেলে অবস্থানরত বহিরাগতদের সরিয়ে দেওয়ার দাবি বিএনপি মেয়র প্রার্থীর

পৌর নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সংগঠিত করার জন্য বান্দরবানের বিভিন্ন হোটেলে বহিরাগতরা অবস্থান করছে বলে অভিযোগ করে বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা বলেন, সুষ্ঠ নির্বাচনের স্বার্থে বান্দরবানে যাতে বহিরাগতরা অবস্থান করতে না পারে সেই ব্যাপারে নির্বাচন কমিশন ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকালে বান্দরবান মেম্বার পাড়াস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ১৪ ফেব্রুয়ারী নির্বাচন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি সংশয় প্রকাশ করেন।

তিনি আরও বলেন, ভোটার এবং প্রার্থীদের পক্ষ থেকে গনমাধ্যমকর্মীদের পেশাগত প্রয়োজনে মোটরসাইকেল ব্যবহারের অনুমতি দেয়ার দাবী জানাচ্ছি। প্রার্থীদের কোনো অভিযোগ নেই, নির্বাচন কমিশনের আইনেও সুনিদিষ্টভাবে কোনো বিধিনিষেধ নেই।

তাহলে গনমাধ্যমকর্মীদের মোটরসাইকেল ব্যবহারের অনুমতি দিতে বাধাঁটা কোথায়? কোনো নীলনকশা বাস্তবায়নের জন্যই কি এই প্রতিবন্ধকতা তৈরি করা হচ্ছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, সাবেক সাধারণ সম্পাদক আইনজীবি কাজী মহোতুল হোসেন যত্ন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, সিনিয়রনেতা আব্দুল মাবুদ, মহিলা দলের সভানেত্রী নিলুতাজ বেগম’সহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী ও বিএনপির নেতাকমীরা প্রমুখ উপস্থিত ছিলেন।