বান্দরবানে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২১/০৮/২০২৩, ৮:১৩ PM / ১৭
বান্দরবানে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব সংবাদদাতা।

বান্দরবান পৌর আওয়ামীলীগের আয়োজনে ২১ আগষ্ট ২০০৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে জনসভায় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নানা কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার ২১শে আগস্ট সকালে বান্দরবান পৌর আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে দলীয় পতাকা উত্তোলন আইভি রহমান সহ নিহত ব্যক্তিদের প্রকৃতিতে পুষ্প স্তবক অর্পণ ও গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সকালে পৌর আওয়ামী লীগের আয়োজনে বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে ২১ আগস্ট ২০০৪ সালে বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে জনসভায় ইতিহাসের বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দলীয় কার্যালয়ের সামনে দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আইভি রহমান সহ নিহত ব্যক্তিদের প্রকৃতিতে পুষ্প স্তবক অর্পণ ও আত্মার মাগফেরাত কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত), লক্ষী পদ দাশ, বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ক্য সা প্রু মার্মা,বান্দরবান পৌরসভার মেয়র, সামসুল ইসলাম সহ জেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।