বান্দরবান আওয়ামীলীগ ধৈর্যের পরীক্ষা দিচ্ছে- উস্কানিমূলক বক্তব্য দেয়া থেক সরে আশুন।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩০/০৮/২০২২, ৭:০৫ PM / ১০
বান্দরবান আওয়ামীলীগ ধৈর্যের পরীক্ষা দিচ্ছে- উস্কানিমূলক বক্তব্য দেয়া থেক সরে আশুন।

বান্দরবান আওয়ামীলীগ ধৈর্যের পরীক্ষা দিচ্ছে- উস্কানিমূলক বক্তব্য দেয়া থেক সরে আশুন”

এমনি হুশিয়ারী দিয়ে বিএনপি নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানানো হয় জেলা শ্রমিক লীগ আয়োজিত সমাবেশ থেকে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ বান্দরবান পার্বত্য জেলার আয়োজনে শ্রমিক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

৩০শে আগস্ট বিকেল ৩ টায় জেলার রাজার মাঠ এলাকা হতে র‍্যালি অনুষ্ঠিত হয়ে জেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আর্মি পাড়ায় এসে শেষ হয়।
হাজারো নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় জেলার রাজপথ।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ক্যা শৈ হ্লা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য আব্দুর রহিম চৌধুরী, জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ,সাধারণ সম্পাদিত সামশুল ইসলাম,জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,অজিত কান্তি দাশ,সৌরভ দাশ শেখর।
এছাড়াও অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ এর সিনিয়র নেতৃবৃন্দ,জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ,মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ ওয়ার্ড শ্রমিক লীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শ্রমিক লীগের সভাপতি মুছা কোম্পানি,এবং সঞ্চালনা করেন জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি ক্যা শৈ হ্লা বলেন আওয়ামীলীগ অপ রাজনীতি করে না।পার্বত্য বান্দরবানে সম্প্রিতি বজায় রেখে রাজনীতি করার জন্য বিএনপির নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান।
জেলা শ্রমিক লীগ সভাপতি মুছা কোম্পানি বলেন বিএনপির নেতৃবৃন্দরা বিভিন্ন উপজেলায় উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে,বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করছে।আওয়ামীলীগ সিনিয়র নেতৃবৃন্দ ধৈর্যের পরীক্ষা দিচ্ছে।তিনি বিএনপির নেতৃবৃন্দের প্রতি উস্কানিমূলক বক্তব্য প্রদান থেকে সরে আশার অনুরোধ করেন।