বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে রমজান মাসব্যাপী ইফতারের আয়োজন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৫/০৪/২০২২, ১২:৩৪ AM / ১৩
বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে রমজান মাসব্যাপী ইফতারের আয়োজন

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদদাতা:

বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার আয়োজনে ৩রা এপ্রিল প্রথম রমজান থেকে জেলার সাধারণ রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করা হয়েছে।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ হতে পুরো রমজানের মাসব্যাপি জেলার সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন,ও প্রতিদিন জেলা সদরে ইফতারের সময় জেলার বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সাধারণ রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান পার্বত্য জেলা।

১ম রমজান হতে এই ইফতার মাহফিলের উদ্ধোধনী অনুষ্ঠানে অংশগ্রহন করেন  জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষি পদ দাশ,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা যুব লীগের সভাপতি ক্যালু মং, বান্দরবান জেলা শাখার ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল, সহ জেলা আওয়ামিলীগ,যুবলীগের নেতৃবৃন্দরা ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

রমজানের পুরো মাসব্যাপি সাধারণ রোজাদারদের জন্য ইফতারের আয়োজনের বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলার সভাপতি কাউছার সোহাগ বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের পক্ষ হতে বিগত ৫ বছর ধরে আমাদের বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে পুরো রমজানের মাস জুড়ে জেলার সাধারণ  রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করে আসছি।

এছাড়াও এই রমজানে জেলা সদর সহ উপজেলা গুলোতেও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ হতে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরনের কার্যক্রম পরিচালনা করা হয়ে থাকে।তিনি আরো জানান বান্দরবান জেল ছাত্রলীগের এই আয়োজনের ধারাবাহিকতা আগামীতেও অব্যহত থাকবে।