বান্দরবান লামা উপজেলা ফাইতং এ করোনাক্রান্ত ২ জনের বাড়িতে লকডাউন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/০৭/২০২১, ১:২০ AM / ১৭
বান্দরবান লামা উপজেলা ফাইতং এ করোনাক্রান্ত ২ জনের বাড়িতে লকডাউন

মোঃ শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন ৬নং ওয়ার্ড নয়াপাড়া দুইটি বাড়িতে রেড জোন লকডাউন ঘোষণা দিয়েছে। সোমবার ১২জুলাই২১ইং বিকাল সাড়ে ৪টায়। ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন কোম্পানি ও পুলিশ ফাঁড়ি এস আই আব্দুল্লাহ ইউপি সদস্য শহিদুল্লাহ মিন্টু সহ সদস্য বৃন্দ।

ফাইতং ৬নং ওয়ার্ড নয়াপাড়া মসজিদ ইমাম কাজী জাহেদুল ইসলাম (৫২) পিতা আব্দুল গনি। গত বৃহস্পতিবার ৮জুলাই সকালে কক্সবাজার সদর হাসপাতালে করোনা নমুনা পরীক্ষা টেস্ট করলে করোনা পজিটিভ আসে হাসপাতাল চিকিৎসা থাকেন।

একি এলাকায় রবিবার ১১জুলাই করোনা নমুনা দেখা দিলে বাড়ি থেকে মোমেনা খাতুন (৬৫) স্বামী মৃত্যু আবুল বশর। রবিবার বিকাল চকরিয়া হাসপাতাল গিয়ে করোনা নমুনা পরীক্ষা টেস্ট করলে করোনা পজিটিভ আসে ওনি এখন চিকিৎসা অবস্থানে আছেন।

পাশে বর্তী একজন জানান, কক্সবাজার ও চকরিয়া গিয়ে তার করোনা নমুনা পরীক্ষা টেস্ট ধরা পড়ে। তবে করোনা পরিস্থিতি আমরা গুরুত্ব দিয়ে পর্যবেক্ষণ করছি।

ইউপি চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন কোম্পানি ও এস আই আব্দুল্লাহ বলেন, ওই হুজুর ও নারী করোনায় আক্রান্ত হয়েছে বিষয়টি জানতে পেরেছি। উনাদের বাড়ি লোকদের সাথে আলোচনা করে তার বসতবাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে, বাড়ি যতজন সদস্য আছে ততজন ১৪দিন পর্যন্ত বাড়ি বাহিরে যাও যাবে না । তিনি আরো বলেন, প্রতিদিনই করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।