বান্দরবান সদর উপজেলা ছাত্রলীগ কমিটি অনুমোদন।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩১/০৭/২০২২, ৪:২৫ PM / ১২
বান্দরবান সদর উপজেলা ছাত্রলীগ কমিটি  অনুমোদন।

পার্বত্য বান্দরবানে তৃনমূল ভাবে রাজনৈতিক অবস্থানকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে গত ২৮শে জুলাই সম্মেলনের মাধ্যমে বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে বান্দরবান জেলা ছাত্রলীগ।

বিলুপ্তির সাথে সাথে ২ দিনের ভেতর নতুন ভাবে সদর উপজেলা ছাত্রলীগের কাছ হতে সভাপতি,সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক পদে আবেদন পত্র চাওয়া হয়।

এরই প্রেক্ষিতে বান্দরবান সদর উপজেলা ছাত্রলীগ হতে পদ প্রত্যাশীরা আবেদন পত্র জমা দেন বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর।
৩১শে জুলাই রবিবার জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল এর স্বাক্ষরিত এক প্রেস বার্তায় নবগঠিত বান্দরবান সদর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

অনুমোদিত সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে হ্লামংনু মার্মা(হ্লাগ্য) কে সভাপতি, সহ তিন জন সহ-সভাপতি যথাক্রমে মিংমিংউ মার্মা,চমিংমং মার্মা,মাসুম চৌধুরী।

সাধারণ সম্পাদক পদে কমিটিতে স্থান পেলেন রফিকুল ইসলাম সিয়াম এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দুই জন হলেন মো.রানা,এমেসসি বড়ুয়া।
সাংগঠনিক সম্পাদক হিসেবে কমিটিতে স্থান পাওয়া দুইজন হলেন থুইমংসিং মার্মা এবং শহিদুল ইসলাম।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ বলেন তৃনমূল ছাত্রনেতা কর্মীদের মাঝে,গতিশীলতা আনায়নে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান সদর উপজেলা শাখার সম্মেলন পূর্বক,সকলের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে বর্তমান সদর উপজেলা ছাত্রলীগ নতুন আংশিক কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

 

আরো পড়ুন –রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগের ৪ টি ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত।