বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৯/০১/২০২২, ৩:০৩ PM / ১১
বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান জেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক বান্দরবান কলেজ ছাত্রলীগের পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য টিপু দাশকে আহ্বায়ক এবং আরমান হোসেন কে যুগ্ম-আহ্বায়ক করে ১৯ জন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা সভাপতি কাউছার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল স্বাক্ষরিত জেলা ছাত্রলীগের এক প্রেস বার্তায় বিষয়টি জানানো হয়।

এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ বলেন বিগত ২ বছর ধরে বান্দরবান কলেজ ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তির্ন হওয়ায় নতুন ভাবে কমিটি গঠনের প্রয়োজনীয়তা সৃস্টি হয়েছে।তাই পূর্বের কমিটিকে সম্পূর্ণ বিলুপ্ত ঘোষণা করে কলেজ ছাত্রলীগের কর্মকাণ্ডকে আরো বেশি গতিশীল করার লক্ষ্যে কলেজ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনে আমরা ১ জন আহ্বায়ক ও ১ জন যুগ্ম আহ্বায়ক করে ১৯ সদস্যের একটি আহ্বায়ক কমিটির নাম ঘোষনা করেছি।কমিটির সদস্য গন আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে বান্দরবান কলেজ ছাত্রলীগের নতুন কমিটি গঠনে পরবর্তী পদক্ষেপ গ্রহন করবে। আমার বিশ্বাস দীর্ঘদিন ধরে কলেজ ছাত্রলীগের কার্যকর কমিটির মেয়াদ উত্তির্ন হওয়ায় যে শুন্যতা সৃষ্টি হয়েছিল সম্মেলনের মাধ্যমে নতুন পূর্নাঙ্গ কমিটি গঠনের পর বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগের কার্যক্রমে আরো বেশি গতিশীলতা পাবে।