বান্দরবান সেনাজোন কর্তৃক নবনির্বাচিত চেয়ারম্যান,মেম্বারদের সংবর্ধনা


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১০/০৪/২০২২, ১০:২৫ PM / ১৩
বান্দরবান  সেনাজোন কর্তৃক নবনির্বাচিত চেয়ারম্যান,মেম্বারদের সংবর্ধনা

মোঃ শহীদুল ইসলাম রানা,(সংবাদদাতা):

বান্দরবানে সেনা জোন কর্তৃক নবনির্বাচিত চেয়ারম্যান,মেম্বারদের সাথে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে বান্দরবান সেনা জোন।

বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধায়নে বান্দরবান জেলার অন্তর্গত রোয়াংছড়ি উপজেলার ০৪ টি ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১০ ই এপ্রিল রবিবার সকাল ১০ টায় বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ এর সঞ্চালনায় সেনা জোনের উদ্যোগে রোয়াংছড়ি উপজেলার অন্তর্গত চারটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলার অন্তর্গত সদর, আলেক্ষ্যং, নোয়াপতাং ও তারাছা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ সহ উক্ত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ওয়ার্ড সদস্য ও সদস্যা বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান,পিএসসি বলেন, সেনাবাহিনী জনগণের আস্থার একটি নাম।

সেনাবাহিনী সর্বদা জনগণের কঠোর নিরাপত্তা বিধানের পাশাপাশি তাদের সুখে-দুখে সর্বদা পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করে আসছে।

জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণ আপনাদের উপর যে বিশ্বাস স্থাপন করেছে,আশা করি আপনার তাদের সঠিক মূল্যায়ন করবেন।

পাশাপাশি নিঃস্ব,হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের সর্বোপরি দেখভাল করার মাধ্যমে তাদের দুঃখ, দুর্দশা ঘোচাতে সহযোগিতা করবেন বলে আমি আশা করি।

এছাড়াও তিনি পার্বত্য অঞ্চলকে সন্ত্রাস মুক্ত করার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত করেন।

জনপ্রতিনিধিদেও জনগণের সুখ শান্তি ও নিরাপদ জীবন যাপন করার নিমিত্তে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করার আহ্বান জানান।

পরে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উপহার সামগ্রী প্রদান ও সংবর্ধনা প্রদান করা হয়।মতবিনিময় সভায় উন্মুক্ত মঞ্চে আলোচনায় উপস্থিত নব নির্বাচিত সদস্য এবং সদস্যা বৃন্দের উত্থাপিত বিভিন্ন পয়েন্ট পর্যালোচনা করে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার কর্তৃক কার্যকরী ব্যবস্থা গ্রহণেরও প্রতিশ্রুতি দেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি।