বান্দরবান ৩০০ নং আসনে বীর বাহাদুর উশৈসিং এর দলীয় মনোনয়ন পত্র গ্রহণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/১১/২০২৩, ১১:৫৪ PM / ৬২
বান্দরবান ৩০০ নং আসনে বীর বাহাদুর উশৈসিং এর দলীয় মনোনয়ন পত্র গ্রহণ

 

জাতীয় সংসদের ৩০০ নং আসন বান্দরবানে সপ্তম বারের মত দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।আ’লীগের দলীয় প্রার্থী হিসাবে বীর বাহাদুর উশৈসিং এমপি পক্ষে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে ঢাকাস্থ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামীলীগের দলীয় একক প্রার্থী হিসেবে এই মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ।এ বিষয়ে তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নং বান্দরবান আসন থেকে আ’লীগের দলীয় একক প্রার্থী হিসাবে নির্বাচন করবেন ছয় বারের নির্বাচিত এমপি বীর বাহাদুর এমপি। বীর বাহাদুরের পক্ষ আমি দলীয় কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করি।  এর আগে বাংলাদেশ আ’লীগে সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিজ নিজ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

তিনি আরো বলেন, আগামীকাল রবিবার দলীয় কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেওয়া হবে। সোমবার এসব বিষয় সাংবাদিকদের প্রেস  ব্রিফিং করা হবে।