বিএনপি উন্নয়নের কোন চিহ্ন দেখাতে পারবে না- ক্যা শৈ হ্লা।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৭/০৮/২০২২, ৭:৩৪ PM / ১৭
বিএনপি উন্নয়নের কোন চিহ্ন দেখাতে পারবে না- ক্যা শৈ হ্লা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে কৃষকলীগ এর আয়োজনে বৃক্ষরোপন,চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দলীয় কর্মসূচির অংশ হিসেবে জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে ২৭শে আগস্ট শনিবার বিকেলে এই আলোচনা সভা,চারা বিতরণ কর্মসূচি পালন করে দলটি।

বান্দরবান জেলা কৃষকলীগ এর সাধারণ সম্পাদক মো.সেলিম রেজা এর সঞ্চালনায় সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যা শৈ হ্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম জাহাঙ্গীর, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মো.মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, বান্দরবান শহর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাক সামশুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাইহ্লা অং মারমা, সাধারণ সম্পাদক মো.এয়াকুব চৌধুরী , জেলা শ্রমিকলীগের সভাপতি মো.মুছা কোম্পনী, সহ আওয়ামীলীগ,কৃষকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি ক্যা শৈ হ্লা বলেন আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করে না,২০০১ সালের নির্বাচনে বিএনপি রাতের অন্ধকারের ভোট সবার জানা আছে। সে সময়ের হাওয়া ভবনের কার্যকলাপ দেশবাসী জানে।এখনো স্বাধীনতা বিরোধী অপশক্তির সাথে আতাত করে তারা ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে।

 

বান্দরবান পুলিশ সুপার ও সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত।