বিলাইছড়িতে শেখ রাসেল দিবস পালিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/১০/২০২৩, ১১:১৭ PM / ৬৯
বিলাইছড়িতে শেখ রাসেল দিবস পালিত

সুজন কুমার তঞ্চঙ্গ্যা,বিলাইছড়ি ( রাঙ্গামাটি)।

সারাদেশের ন্যায় বিলাইছড়িতে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে র‍্যালি আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকাল ৯ঃ০০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন দপ্তর ও বিদ্যালয় অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিলনায়তনে সামনে এসে শেষ হয় এবং ভার্চুয়ালী বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনের দিবসের অনুষ্ঠান ও প্রধান মন্ত্রীর শেখ হাসিনার ভাষণ প্রত্যক্ষ করেন সবাই। পরে সভায় উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।

সভায় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আকতার হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলাম,১ নং বিলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান।

এছাড়াও উপস্থিত ছিলেন জোনের প্রতিনিধি মোঃ জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুরজিত দত্ত, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা নুর নবী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রুপময় চাকমা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম চাকমা,উপজেলা প্রকৌশলী আলতাফ হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নিরালা কান্তি চাকমা, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার, বিভীষণ চাকমা, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা নিত্য লাল তঞ্চঙ্গ্যা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিনি চাকমা, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ জহির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলাম, দীপংকর তালুকদার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীলিপ কান্তি তঞ্চঙ্গ্যা,হেডম্যান তুরুন কান্তি তঞ্চঙ্গ্যা প্রমূখ।

পরে চিত্রাংঙ্কন,কবিতা আবৃত্তি ও অন্যান্য প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র- ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সঞ্চালনায় রুবেল বড়ুয়া।