ব্যক্তিগত অর্থ দিয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন বান্দরবান পুলিশ সুপার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০২/০১/২০২২, ১২:২৯ PM / ১৫
ব্যক্তিগত অর্থ  দিয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন বান্দরবান পুলিশ সুপার

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:

বান্দরবান পার্বত্য জেলা পুলিশের উদ্যেগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্যদিয়ে বছরের ১ম দিন শুরু করলো বান্দরবান জেলা পুলিশ।

জেলা পুলিশের উদ্যোগে ১লা জানুয়ারি শনিবার সকাল ১০ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গরীব,অসহায়,দুস্থ শীতার্ত ১০০ জন পরীবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

পুলিশ সুপার কার্যালয়ের সুত্র মতে জেলা পুলিশ সুপারের ব্যাক্তিগত তহবিল হতে বান্দরবানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের ব্যবস্থা গ্রহন করেছে বান্দরবান জেলা পুলিশ।

সকালে জেলা পুলিশ সুপার  জেরিন আখতার বিপিএম,বান্দরবান পার্বত্য জেলা উপস্থিত থেকে এ সকল শীত বস্ত্র অসহায় শীতার্তদের মাঝে বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কুদ্দুস ফরাজী (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজীম উদ্দিন (সদর) এবং বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সহ পুলিশ সুপার কার্যালয়ের উর্ধতন কর্মকর্তা বৃন্দ।

বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার  বলেন, সম্পুর্ণ নিজস্ব ব্যাক্তিগত তহবিল থেকে দুস্থ,অসহায়,শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে ব্যাবস্থা গ্রহণ করেছি এবং আগামীতেও আমি ব্যাক্তিগতভাবে সেবামূলক কার্যক্রমের সাথে নিজেকে সম্পৃক্ত রাখাব।