মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘরের চাবি হস্তান্তর করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/১২/২০২১, ১০:২৯ PM / ১৩
মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘরের চাবি হস্তান্তর করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:
মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে গরীব ও অসহায় পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

১৩ ডিসেম্বর সোমবার বিকেলে সদর ইউনিয়নের রেইচা থলিপাড়ায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে গরিব ও অসহায়দের মাঝে নর্বনির্মিত ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মামুন,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা, সদর থানার ওসি মো.রফিকুল ইসলাম, ৩নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রু মার্মা সাবু,রোটারি ক্লাবের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিনসহ সরকারি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশের দরিদ্র অসহায় ও গৃহহীনরা বিনামুল্যে ঘর পাচ্ছে। দেশের বিভিন্নস্থানের মত বান্দরবানের দুর্গম এলাকা গুলোতে ও গরীব এবং অসহায়রা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঘর পাচ্ছে।

তিনি আরো বলেন অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল কিন্তু তারা এ সরকারের মত দেশের উন্নয়নে তেমন কোন অবদান রাখতে পারে নি।
এসময় ১৪টি পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয় এবং দুস্থ,অসহায়, শীতার্থ পরিবারের মাঝে পার্বত্য জেলা পরিষদ এবং রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।