মোবাইলে জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৯/০৮/২০২২, ৯:৫৬ AM / ১৩০
মোবাইলে জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১

নিজস্ব সংবাদ দাতা-

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আবদুল মালেক (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় দুজন আহত হয়েছেন। রোববার রাত সোয়া ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

মালেক ওই ইউনিয়নের বাইন্যাঘোনা এলাকার বাসিন্দা। এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার রাত নয়টার দিকে লুডু খেলাকে কেন্দ্র করে আবদুল মালেকের ছেলে মোহাম্মদ হোছাইনের সঙ্গে স্থানীয় বাজার পাড়ার নুরুল আমিনের ছেলে উজ্জলুর রহমান নাইবুরের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে আবদুল মালেকের সঙ্গে নুরুল আমিনের বাগবিতন্ডা হয়। এ সময় নুরুল আমিন ছুরিকাঘাত করেন আবদুল মালেককে। ওই সময় এলোপাতাড়ি ছুরিকাঘাতে আবদুল মালেকের ছেলে মো. পারভেজ (২৫) ও স্থানীয় বুলু আকতার (৪০) আহত হন। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবদুল মালেককে মৃত ঘোষণা করেন।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ শোয়াইব বলেন, আবদুল মালেকের ফুসফুসে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। বুকে কিছু আঘাতের চিহ্নও রয়েছে।

আবদুল মালেকের ছেলে মোহাম্মদ হোছাইন বলেন, ‘নুরুল আমিন আমার বাবাকে ছুরিকাঘাত করেছে। আমি বাবা হত্যার বিচার চাই।

আবদুল মালেকের স্ত্রী ফাতেমা আকতার (৪৫) বলেন, সামান্য কথা-কাটাকাটির জের ধরে আমার স্বামীকে মেরে ফেলা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

ইভিএম এ ভোট হলে নির্বাচনে যাবে না বিএনপি – মিসেস ম্যামাচিং।

কক্সবাজার বিভাগের আরো খবর

আরও খবর