রাঙামাটিতে চাঁদাবাজির মামলায় সাবেক যুবলীগ নেতা নাসির গ্রেফতার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩০/০৫/২০২১, ১২:৪৫ AM / ১৫
রাঙামাটিতে চাঁদাবাজির মামলায় সাবেক যুবলীগ নেতা নাসির গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

চাঁদাবাজি ও প্রাণনাশের হুমকির মামলায় অভিযুক্ত রাঙামাটি কোতয়ালি থানার ওয়ারেন্টভুক্ত আসামী রাঙামাটি ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮মে) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি কোতয়ালি থানার বিশেষ অভিযান পরিচালনা ওয়ারেন্টভুক্ত আসামী যুবলীগের সাবেক এই সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন কে আটক করে পুলিশ। আজ শনিবার (২৯মে) সকালে রাঙামাটি জর্জ কোর্টে প্রেরণ করা হয়। পরে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মো: নাসির উদ্দিনের বিরুদ্ধে রাঙামাটি শহরের বনরুপা ফরেষ্ট কলোনী সংলগ্ন রাস্তার ফুটপাতের ভাসমান দোকানদারদের কাছ থেকে চাঁদা নেওয়ার অভিযোগ রয়েছে এবং ফুটপাতের প্রতিবন্ধী কলা ব্যবসায়ী রমজান আলীর কাছ থেকে চাঁদা আদায় ও প্রাণনাশের হুমকির অভিযোগে কোতয়ালী থানায় মামলা করেন তিনি।

মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার ইনচার্জ (ওসি) মো: কবির হোসেন বলেন, যুবলীগ নেতা মো: নাসিরের বিরুদ্ধে রাঙামাটি শহরের বনরুপা ফরেষ্ট কলোনী সংলগ্ন রাস্তার ফুটপাতের ভাসমান দোকানদারদের কাছ থেকে চাঁদা নেওয়ার অভিযোগ রয়েছে এবং ফুটপাতের এক প্রতিবন্ধী কলা ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা আদায় ও প্রাণনাশের হুমকির অভিযোগে মামলা রয়েছে। মো: নাসির রাঙামাটি কোতয়ালী থানার একজন ওয়ারেন্টভুক্ত আসামী। এতদিন তাকে পালাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে গতকাল (২৮মে) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয় এবং আজ সকালে (২৯মে) কোর্টে প্রেরণ করা হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

উল্লেখ্য গত বছর (১৩মে ২০ইং) রাঙামাটিতে চাঁদাবাজি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ আওয়ামী-যুবলীগ, রাঙামাটি পৌর শাখার আওতাধীন ৮নং ওয়ার্ডের তৎকালীন সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিনকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। তৎকালীন চাঁদাবাজির অভিযোগের মামলায় গতকাল তাকে গ্রেফতার করে কোতয়ালী থানা পুলিশ।