রাঙামাটিতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৪/০১/২০২১, ৫:৪১ PM / ১৫
রাঙামাটিতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রাঙ্গামাটি প্রতিনিধি:
বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে মোটরসাইকেল শোভাযাত্রা, শান্তির পায়রা ও বেলুন উড়ানো এবং আলোচনা সভা মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল শহরের ক্ষুদ্র নৃ গোষ্ঠী ইনস্টিটিউটে জেলা ছাত্রলীগের আয়োজিত অনুষ্ঠানে জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তকলুকদার এমপি।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, সাবেক স্থানীয় সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, কাউখালি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসই প্রু চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, রাঙামাটিতে ছাত্রলীগ এখন অতীতের যে কোন সময়ের চাইতে শক্তিশালী। বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আলোচনা শেষে আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠার বার্ষিকী কেট কাটা হয়। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকে খন্ডখন্ড মিছিল নিয়ে ছাত্রলীগ কর্মীরা দলীয় কার্যালয়ে সমবেত হন।