রাঙামাটি জেলায় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই ইউএনও মোহাম্মদ মহিউদ্দিন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৬/০৭/২০২৪, ৯:১৯ PM /
রাঙামাটি জেলায় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই ইউএনও মোহাম্মদ মহিউদ্দিন

ঝুলন দত্ত ,কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

 

২০২৩ – ২৪ রাঙামাটি জেলায় জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন। সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়‌নে গুরুত্বপূর্ণ অবদান রাখা ও পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে রাঙামাটির কাপ্তাই উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

বৃহস্পতিবার( ৪ জুলাই) সকা‌লে রাঙামা‌টি জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জাতীয় শুদ্ধাচার পুরস্কার (২০২৩-২০২৪) এ শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে তা‌ঁর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন রাঙামা‌টি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রট মোহাম্মদ মোশারফ হোসেন খান।

এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জোবাইদা খাতুন সহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও রাঙামাটি জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন বলেন, শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত ও উৎসাহ‌বোধ কর‌ছি। আমার ভবিষ্যত কর্মময় জীবনে এ পুরস্কার পথ নির্দেশক হিসেবে কাজ করবে। এই পুরস্কা‌রের জন্য আমাকে ম‌নোনীত করায় মাননীয় জেলা প্রশাসক ম‌হোদয়সহ সং‌শ্লিষ্ট সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি।