রাজস্থলী নাইক্যছড়া তে কৃষকের লাশ উদ্ধার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/০৯/২০২৩, ৭:৪৭ PM / ৮৬
রাজস্থলী নাইক্যছড়া তে কৃষকের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ১৮ তারিখ সোমবার ৩ নং বাঙালহালিয়া ইউনিয়নের নাইক্যছড়া আগা পাড়া এলাকায় এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কৃষকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, তাকে হত্যা করা হয়েছে।

ওই কৃষকের নাম মংশৈইথোয়াই মারমা (৫৫) তিনি বাঙালহালিয়া নাইক্যছড়া এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত ক্যসিংহ্লা মারমার ছেলে।

 

চন্দ্রঘোনা থানার ওসি সফিউল আজম জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আদোমং মারমার কাছ থেকে খবর পেয়ে নাইক্যছড়া স্কুলের মাঠ সংলগ্ন হতে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের পরিবার পুলিশকে জানান, রাতে কে বা কারা ডেকে নিয়ে যায় সকালে খবর পাই বাড়ী হতে ২০০ গজের বাহিরে আমার স্বামীর লাশ পরে আছে দেখা যায়। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানাচ্ছি । কিন্তু কীভাবে তিনি নিহত হলেন, তা জানা নেই। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান চন্দ্রঁঘোনা ওসি।এ ব্যাপারে চন্দ্রঘোনা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

এ ঘটনায় বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা বলেন, সকালে নিহতের পরিবার আমাকে ফোন করে বলেন তার স্বামী কে বা কাহারা মেরে ফেলছে জানিনা। আমি দ্রূত চন্দ্রঘোনা থানার অফিসার ওসি শফিউল আজম কে বিষয়টি অবগত করি। পুলিশ টিম এসে নিহত লাশ উদ্ধার করে থানা নিয়ে যায়। কে বা কাহারা কি কারণে তাকে হত্যা করা হয়েছে বলে তিনি নিশ্চিত করতে পারেননি। সোমবার দুপুরে নিহত লাশকে পোষ্ট মর্টেম জন্য রাঙ্গামাটি সদর হাসপাতাল পাঠানো হয়। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে হত্যাকান্ড বিস্তারিত পাওয়া যাবে বলে পুলিশের পক্ষে গণমাধ্যম কে জানান।