রাজস্থলী প্রেসক্লাবে ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি আজগর আলী খান ও সম্পাদক চাইথোয়াইমং মারমা।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৯/০৯/২০২২, ৫:৩৭ PM / ১০
রাজস্থলী প্রেসক্লাবে ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি আজগর আলী খান ও সম্পাদক চাইথোয়াইমং মারমা।

রাঙামাটি বুর‍্যো।

রাঙামাটি জেলার রাজস্থলী প্রেসক্লাবে ত্রি-বার্ষিক নির্বাচনে ২০২২
রাজস্থলী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ত্রি – বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এসময় সভাপতি পদে পূন্যরায় নির্বাচিত হয়েছেন আজগর আলী খাঁন( দৈনিক পূর্বকোণ যায়যায়দিন) ও সাধারণ সম্পাদক চাইথোয়াইমং মারমা।( দৈনিক সবুজ পাতা ও বাংলা ৫২ নিউজ )
১৯ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩ টায় রাজস্থলী প্রেসক্লাব মিলনায়তনে ২০২২-২৫ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সকলের উপস্থিতিতে সর্ব সম্মতি ক্রমে এ ঘোষনা করা হয়েছে ।

এসময় সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, এই তিন টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে এসব পদে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সব প্রার্থীকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ সভাপতি, সাবেক কোষাধক্ষ্য আইয়ুব চৌধুরী, (দৈনিক সাংগু) সাংগঠনিক সম্পাদক কাইয়ুম হোসেন মিরাজ, (৭১ টিভি ও দৈনিক পার্বত্য চট্রগ্রাম) সদস্য নুশরাত জাহান নিশু ( রুপান্তর বাংলা ও দৈনিক জনতার সময়) ।

অপর দিকে রাজস্থলী প্রেস ক্লাবের আজীবন সদস্য হিসেবে অর্ন্তভূক্ত করা হইলো প্রয়াত সাংবাদিক চাউচিং মারমা(বাংলাদেশ বেতার রাঙামাটি ও আজকের পত্রিকা) সকল সাংবাদিক বৃন্দ উপজেলা প্রশাসন, আইন শৃংখলার প্রশাসন ও স্থানীয় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

 

 

পার্বত্য মন্ত্রীর সাথে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের মতবিনিময়।