রামগড়ে ভূয়া চক্ষু ডাক্তার ও সহযোগীর জেল।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৪/১২/২০২২, ৭:০৯ PM / ১৫৩
রামগড়ে ভূয়া চক্ষু ডাক্তার ও সহযোগীর জেল।

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি।

খাগড়াছড়ির রামগড়ে প্রতারণা করে চক্ষু চিকিৎসা দেওয়ার সময় গোলাম মহিউদ্দিন নামের এক ভুয়া ডাক্তার ও তার সহযোগী উজ্জ্বল খান নামে দুজনকে আটক করা হয়েছে। আটককৃত প্রত্যেককে ১ লক্ষ টাকা করে দুই লক্ষ টাকা জরিমানা এবং আনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় জরিমানার অর্থ পরিশোধে ব্যার্থ হওয়ায় তাদেরকে পুলিশ হেফাজতে দেওয়া হয়।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে পৌর এলাকার সদুকার্বারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাশ তাদেরকে এই সাজা দেন।সাজাপ্রাপ্ত মহিউদ্দিন চৌদ্দগ্রামের গোপাল নগর বেপারি বাড়ির মতিউর রহমানের ছেলে, উজ্জল খান নেত্রকোনার মালনি গ্রামের রমজান খানের ছেলে বলে জানা যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস জানান,তারা চট্রগ্রামের ট্রিটমেন্ট আই হসপিটাল,বিশেষজ্ঞ ডাক্তারের নাম ও প্যাড ব্যবহার করে রামগড় উপজেলার পাতাছড়া, লামকু,গর্জনতলি,পার্শ্ববর্তী উত্তর ফটিকছড়ির বাগান বাজার সহ বিভিন্ন এলাকায় চক্ষু চিকিৎসার নামে প্রতারণা করে আসছিল। সংবাদ পেয়ে মোবাইল কোর্টে পরিচালনা করে মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল আইন,২০১০এর ২২(১)ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে এ আদেশ দেওয়া হয়।
এ সময় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডাঃ তাপস চৌধুরী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

বান্দরবানে দশ দফা দাবি ও নেতৃবৃন্দের মুক্তির দাবিতে বিএনপির গণমিছিল।