রামু উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে শ্রেষ্ঠ সভাপতি সাংবাদিক হাফিজ।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/০৯/২০২২, ১০:০০ PM / ১০
রামু উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে শ্রেষ্ঠ সভাপতি সাংবাদিক হাফিজ।

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি।

 

রামু উপজেলায় প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির

শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন উদীয়মান রাজনীতিক ও সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী।গর্জনিয়া ইউনিয়নের ঐতিহ্যের পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে স্কুলের উন্নয়ন, বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায়, ১৫ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এ উপজেলা পর্যায়ে তাঁকে শ্রেষ্ঠ সভাপতির সম্মানে ভূষিত করা হয়।

 

স্থানীয়রা জানিয়েছেন- হাফিজুল ইসলাম চৌধুরী সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘদিন যাবৎ সমাজসেবা, শিক্ষার বিস্তার ও নানা সৃজনশীল কাজের মাধ্যমে মানুষের সেবা করে আসছেন। তিনি পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ে দ্রুত সময়ের মধ্যে নানা উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন, ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ, বিদ্যালয় প্রাঙ্গনে  ‘প্রেসিডেন্ট রোজ গার্ডেন’ তৈরী, সৌন্দর্যময় গাছ রোপণ, ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় প্রণোদনা এবং জাতীয় দিবসগুলোতে জাঁকজমকভাবে অনুষ্ঠান আয়োজন করে এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর কুমার ধর বলেন- 

বিদ্যালয়ের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রেখেছেন বিদ্যালয়ের সভাপতি হাফিজুল ইসলাম চৌধুরী । উন্নতি করেছে বিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি। তাঁকে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে নির্বাচিত করায় রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মুস্তফা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গৌর চন্দ্র দে’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

 

বান্দরবানে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিয়েছে ৫৬৩৬ জন পরীক্ষার্থী।