রুমা-আলীকদমের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন সম্পন্ন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৫/০১/২০২২, ৫:২৭ PM / ১৮
রুমা-আলীকদমের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন সম্পন্ন

৩য় ধাপে অনুষ্ঠিত বান্দরবানের রুমা ও আলীকদম উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্টান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা প্রশাসকের (ডিসি) হলরুমে তারা শপথ পাঠ করেন। শপথবাক্য পাঠ করান বান্দরবানের ডিসি ইয়াছমিন পারভীন তিবরীজি।

এ সময় আলীকদম উপজেলার তিন ও রুমা উপজেলার চারজন ইউপি চেয়ারম্যান শপথবাক্য পাঠ করে ইউপি চেয়ারম্যানর দায়িত্ব গ্রহন করেন।

শপথ অনুষ্ঠানে ডিসি ইয়াছমিন পারভীন তিবরীজি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের দলমত নির্বিশেষে সবার উন্নয়নে কাজ করা এবং প্রশাসনের নির্দেশিত সব কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়নের নির্দেশনা দেন। এ সময় সব চেয়ারম্যানদের নিজ নিজ এলাকার সমস্যা চিহিৃত করে তা প্রশাসনকে অবহিত করে সমাধানের জন্য কাজ করার আহ্বানও জানান ডিসি।

নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ ফরাজী, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ৪ নম্বর কুরুকপাতা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ক্রাতপু ম্রো, ৩ নম্বর নয়াপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. কফিল উদ্দিন, রুমা উপজেলার ১ নম্বর পাইন্দু ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান উহ্লামং মার্মা, ২ নম্বর সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শৈবং মারমা, ৩ নম্বর রেমাক্রী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জিরা বম, ৪ নম্বর গ্যলেগ্যা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মেনতি ম্রোসহ, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও উপজেলা থেকে আগত জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।