রুমা জোনে সেনাবাহিনী কর্তৃক বঙ্গবন্ধু ১০২তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৭/০৩/২০২২, ৯:৪৮ PM / ১৫
রুমা জোনে সেনাবাহিনী কর্তৃক বঙ্গবন্ধু  ১০২তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদদাতা:

বান্দরবানে সেনাবাহিনীর রুমা জোন কর্তৃক যথাযথ মর্যাদা ও আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

সেনাবাহিনীর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় দিবসটি উপলক্ষ্যে রুমা জোনের অন্তর্ভূক্ত সকল স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি র‍্যালির আয়ােজন করা হয়। র‍্যালিটি দুপুর ১টায় ইউনিটের প্রবেশ পথ হতে শুরু হয়ে আনুমানিক ১০২০ ঘটিকায় মাল্টি পারপাস শেডে এসে শেষ হয়।

এসময় ইউনিট মাল্টিপারপাস শেডে স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযােগিতার আয়ােজন করা হয়। একই সময় জোনের অন্তর্ভূক্ত সকল মাদ্রাসার শিক্ষার্থীদের
অংশগ্রহণে ইউনিট মসজিদে আযান এবং কেরাত প্রতিযােগিতার আয়ােজন করা হয়। প্রতিযােগিতায় অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা উপহার প্রদান করেন এবং প্রতিযােগিতায় ভালাে ফলাফল অর্জনকারীদের মধ্য হতে ১ম, ২য় এবং ৩য় সহ আরও ০২ জনকে (সান্তনা স্বরুপ) বিশেষ পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও জোনের অন্তর্ভূক্ত ২জন কৃতি শিক্ষার্থীকে এককালীন বৃত্তি বাবদ ২০,০০০.০০ (বিশ হাজার মাত্র) টাকা প্রদান করা হয়। পুরস্কার বিতরনী শেষে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দ্যেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উপর নির্মিত প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়।