লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৪/০৫/২০২৪, ১২:১৫ PM / ৩০
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই

চাইথোয়াইমং মারমা রাঙ্গামাটি বুর‍্যো।

 

দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগে অবশেষে মারা গেলেন রাঙামাটির লংগদু উপজেলা প্রেসক্লাব সভাপতি ও বাংলাদেশ বেতারের উপজেলা প্রতিনিধি ওমর ফারুক মুছা। বৃহস্পতিবার (২ মে) বিকেল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে সাংবাদিক মুছা স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেছেন।

সাংবাদিক ওমর ফারুক মুছা (৪৬) লংগদু উপজেলায় সাংবাদিকতা শুরু করেন। তিনি বর্তমানে লংগদু প্রেসক্লাব সভাপতি, বাংলাদেশ বেতার ও আজকের পত্রিকা, দৈনিক আমাদের নতুন সময় লংগদু প্রতিনিধি। সাংবাদিকতার দীর্ঘ ক্যারিয়ারে স্থানীয় পত্রিকা, দৈনিক সুপ্রভাত বাংলাদেশসহ বিভিন্ন গণমাধ্যমে লংগদু উপজেলা থেকে প্রতিনিধি হিসেবে যুক্ত ছিলেন।

সাংবাদিক ওমর ফারুক মুছার অকাল মৃত্যুতে শোক জানিয়েছে তাঁর নিজের সংগঠন লংগদু প্রেসক্লাব, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি,রাঙামাটি সাংবাদিক সমিতি, রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন, রাঙামাটি সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সংগঠন।

লংগদু প্রেসক্লাব সাধারণ সম্পাদক আরমান খান বলেন, তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আমাদের একজন সহকর্মীকে অকালে হারালাম। শুক্রবার (৩ মে) লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নে মুছা ভাইয়ের নিজ পারিবারিক গ্রামে তাকে দাফন করা হবে বলে জানা যায়।