লামায় ছোট ভাইকে খুন করেছে বড় ভাই


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৯/০৯/২০২৩, ১১:২২ PM / ৫৪
লামায় ছোট ভাইকে খুন করেছে বড় ভাই

লামা প্রতিনিধি।

লামার রাঙ্গাঝিরি এলাকায় টাকার বিষয় নিয়ে ছোট ভাইকে খুন করে লাশ জঙ্গলে লুকিয়ে রাখে বড় ভাই। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত ২টায় লামা থানা পুলিশ ফাইতং রাঙ্গাঝিরি এলাকার জঙ্গল থেকে নিহতের লাশ উদ্ধার করে।
নিহত আব্দুর রহিম লামা উপজেলার ফাইতং ইউনিয়নের রাঙ্গাঝিরি এলাকার আবুল কালামের ছেলে এবং ঘাতক মোঃ ইউনুস নিহতের আপন বড় ভাই।

জানা যায়, পার্বত্য জেলা বান্দরবানের লামায় দুই লাখ টাকার বিষয়ে বিরোধের জের ধরে ছোট ভাই আব্দুর রহিম (৩৫)কে খুন করেছে বড় ভাই। এদিকে খুনের পর ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে লাশ রাতের আধাঁরে জঙ্গলে ফেলে আসে বড় ভাই মোঃ ইউনুস। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছেন আটক বড় ভাই মোঃ ইউনুস (৪২)। এই ঘটনা নিহতের পরিবারের ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা আনা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, বড় ভাই ছোট ভাইকে খুন করে মৃতদেহ জঙ্গলের লুকাইয়া ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা। তদন্তে পাঁচ ঘন্টার জিজ্ঞাসাবাদে খুনের মূল রহস্য উদঘাটন করে আসামি গ্রেফতার করে পুলিশ। মূল অভিযুক্ত আসামী মোঃ ইউনুসকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকীদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিদেশ থেকে তাদের আরেক ভাইয়ের পাঠানো ২ লাখ টাকা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ হয়। বিরোধের এক পর্যায়ে বড় ভাই ছোট ভাইকে খুন করে।