লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৭/০৯/২০২২, ৬:০৯ PM /
লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন।

মোঃমোরশেদ আলম চৌধুরী, লামা। 

সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ইলিয়াছ আরমান ও নাজিম উদ্দিন রানা’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে লামায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় লামা উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে লামা উপজেলার কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক ইলিয়াছ আরমান লামা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার লামা প্রতিনিধি এবং নাজিম উদ্দিন রানা দৈনিক আজকালের খবর পত্রিকার লামা উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন।

দৈনিক কালেরকন্ঠ পত্রিকার প্রতিনিধি ও লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ তানফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সরেজমিন পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ কামরুজ্জামান, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বকোণ পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাংবাদিক নুরুল আলম রানা।

বক্তারা বলেন, এক নারীর অনুষ্ঠিত মানববন্ধনের সংবাদ প্রকাশের জের ধরে ওই নারী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা দিয়ে সাংবাদিকদের লেখনি বন্ধ করা যাবে না। অনতিবিলম্বে দুই সাংবাদিককে জড়িয়ে করা মামলা প্রত্যাহার করে নেয়ার জোর আহবান জানাই।

এসময় উপস্থিত ছিলেন- ইত্তেফাক প্রতিনিধি মুহাম্মদ কামালুদ্দিন, কালেরকন্ঠ প্রতিনিধি মোঃ তানফিজুর রহমান, সরেজমিন প্রতিনিধি মোহাম্মদ কামরুজ্জামান, পূর্বকোণ প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলী, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার, পূর্বদেশ প্রতিনিধি মোঃ নুরুল করিম আরমান, প্রথম আলো প্রতিনিধি এসকে খগেশপ্রতি চন্দ্র খোকন, সুপ্রভাত প্রতিনিধি এম বশিরুল আলম, ভোরের দর্পণ প্রতিনিধি রফিক সরকার, সাংবাদিক মোঃ জাহেদুল ইসলাম, উজ্জ্বল বড়ুয়া, মোঃ জাহেদ হাসান, জুবাইরুল আলম, নুরুল আলম রাজা, মোঃ নুরুচ্ছফা, বিপ্লব দাশ, ইসমাইলুল করিম, মোঃ মোরশেদ আলম, মোঃ হাসান সহ প্রমূখ।

 

 

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে রাঙামাটি জেলার শ্রেষ্ঠ ইউএনও কাপ্তাইয়ের মুনতাসির জাহান।