লামায়  দেশীয় মদ সহ আটক ১ জন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/০২/২০২২, ৬:২৯ PM / ১৯
লামায়  দেশীয় মদ সহ আটক ১ জন

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদদাতা:
বান্দরবান জেলার লামা উপজেলায়  আজিজনগর ইউনিয়নে পুলিশের  অভিযানে  ৬০ লিটার দেশীয় চোলাই মদসহ আব্দুস শুক্কুর(৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত আব্দুস শুক্কুর লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের রুশতম পাড়ার আবুল কাশেমের ছেলে।পুলি ক্যাম্প সুত্রে জানানো হয় ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে  আজিজনগর পোষ্ট অফিসের সামনে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়, অভিযান চলাকালে ৬০ লিটার দেশীয় চোলাই মদসহ আবদুস শুক্কুরকে আটক করা হয়।

আজিজনগর পুলিশ ক্যাম্প ইনর্চাজ  মোঃ শামীম শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে আজিজনগর পোষ্ট অফিসের সামনে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়, অভিযান চলাকালে ৬০ লিটার দেশীয় চোলাই মদসহ আব্দুস শুক্কুরকে আটক করা হয়, তাকে আটকের সুযোগ বুঝে তার দুই সহযোগী দেলোয়ার ও মিজান নামের দুই ব্যক্তি পালিয়ে যায়। সুত্রে আরো জানাযায় দোলোয়ার ও মিজান কিছুদিন আগে চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি নামক এলাকা হতে মদসহ আটক হয়ে জেলখেটে জামিনে বের হয়।

গ্রেফতারকৃতদের  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লামা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোঃ শহিদুল ইসলাম চৌধুরী জানায়, মাদক উদ্ধার ও নির্মুলে আমরা সবসময় তৎপর।আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।