লামা উপজেলা,পৌর,কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১০/০৯/২০২২, ৭:৪০ PM / ১১
লামা উপজেলা,পৌর,কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

শিক্ষা শান্তি প্রগতি এই শ্লোগান কে সামনে রেখে ১০ই সেপ্টেম্বর শনিবার লামা গার্লস স্কুলের মাঠে উপজেলা,কলেজ ও পৌর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের উদ্বোধন করেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনী সুশীল।

সম্মেলন উপলক্ষে সকালে উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগ নেতা কর্মীরা মিছিলে মিছিলে সম্মেলন স্থলে জড়ো হতে থাকেন।পরে সম্মিলিত ভাবে নেতাকর্মীরা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সম্মেলন স্থলে এসে জড়ো হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

উপজেলা ছাত্রলীগের পুরোনো কমিটির সভাপতি মংক্যাহ্লা মার্মা,সাধারণ সম্পাদক মোঃ শাহীন এর কমিটি বিলুপ্ত ঘোষণার মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের ২য় অধিবেশনে সংবাদ লিখা পর্যন্ত ভোটের মাধ্যমে নতুন উপজেলা,পৌর,কলেজ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন পক্রিয়া চলছে।
শান্তিপূর্ন ভাবে উপজেলা,পৌর ও কলেজ কমিটির সদস্য বৃন্দ তাদের পছন্দের প্রার্থীকে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পেরে সকলেই আনন্দিত।এদিকে নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সাঃসম্পাদক,লক্ষীপদ দাশ,বাথোয়াইচিং মার্মা,মোস্তফা জামাল,মোঃজহিরুল ইসলাম,ফাতেমা পারুল,ছাচিংপ্রু মার্মা,মিন্টু কুমার সেন,জসিম উদ্দিন কোম্পানি,প্রদিপ কান্তি দাশ এছাড়াও অনুষ্ঠিত সম্মেলনে বান্দরবান জেলা আওয়ামিলীগ, লামা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,লামা উপজেলা ছাত্রলীগ,পৌর ও কলেজ শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

কাপ্তাইয়ের গভীর অরণ্যে অজগর সাপ অবমুক্ত।